ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উদ্ধৃতি

খোলা কাগজ ডেস্ক
🕐 ১০:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলার ঘটনায় আমরা বিব্রত। এ ছাড়া মঙ্গলবার দুজনের নিহতের ঘটনা আমাদের অত্যন্ত বিব্রত করেছে, ব্যথা দিয়েছে। নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতাপূর্ণ। কিন্তু প্রতিযোগিতা যেন সহিংসায় পরিণত না হয়, সেদিকে আপনাদের লক্ষ্য রাখতে হবে। (খোলা কাগজ অনলাইন)
কে এম নূরুল হুদা, প্রধান নির্বাচন কমিশনার

প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে না পেরে সচিব মহোদয়ের কাছে আমাদের চিঠি দিয়ে এসেছি। সচিব সাহেব কোনো প্রতিকার দিতে পারেননি। নির্বাচন যেন একটা দুধভাত খেলা। আমাদের কর্মীরা যেন দুধভাত। আমাদের কার্যালয় ভেঙে যাবে, কর্মীদের মারধর করা হবে। আর উনারা বলবেন, দেখবেন দেখবেন। (পরিবর্তন ডটকম)
ববি হাজ্জাজ, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সরকারি দলের সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহিনী যৌথভাবে ধানের শীষের প্রার্থী ও কর্মী-সমর্থকদের ওপর বেপরোয়া হামলা চালিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা, এলাকা ছাড়ার হুমকি, হামলা চালিয়ে আহত করা ও গ্রেপ্তারসহ নানামুখী সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। (জাগোনিউজ)
রুহুল কবির রিজভী, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসিচব

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, তিনি অসহায় ও বিব্রত। আমরা মনে করি তিনি অসহায়, তিনি বিব্রতবোধ করছেন কারণ তিনি কিছুই করতে পারছেন না। তবুও সিইসি একটি সুযোগ পেয়েছেন, তিনি যদি সঠিকভাবে পদক্ষেপ নেন তাহলে আমরা এ নির্বাচনকে গ্রহণযোগ হিসেবে প্রমাণ করতে পারব। (বাংলা ট্রিবিউন)
সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper