ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উদ্ধৃতি

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০১৮

কোটা বাতিল হলেও নীতিমালার মাধ্যমে প্রতিবন্ধী এবং সমাজের অনগ্রসর মানুষ সরকারি চাকরি পাবে। এ জন্য একটি নীতিমালা প্রণয়নের কাজ চলছে। প্রতিবন্ধীরা এখন আর অবহেলিত না। তাদের মেধা আছে, তারা সাধারণ মানুষের মতোই কাজ করতে পারে। (খোলা কাগজ অনলাইন)
শেখ হাসিনা, প্রধানমন্ত্রী

আগে এ দেশে নির্বাচনের ধারাবাহিকতার রীতি গড়ে ওঠেনি। তত্ত্বাবধায়ক, সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক ও দলীয় সরকারের অধীনে নির্বাচন হয়েছে। এবারই প্রথম একটি পূর্ণাঙ্গ ও অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে আমরা ধারাবাহিকতার ঐতিহ্য সৃষ্টি করতে যাচ্ছি। এ জন্য এই নির্বাচনকে আমরা ভিন্নভাবে প্রবাহিত হতে দিতে পারি না। (পরিবর্তন ডটকম)
মাহবুব তালুকদার, নির্বাচন কমিশনার

নির্বাচনে যেসব নেতা মনোনয়নবঞ্চিত হয়েছেন কিংবা অভিমান করে দল ছেড়ে গেছেন, সবাইকে দলে ফিরে আসার আহ্বান জানাচ্ছি। সবার সহযোগিতায় জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। দলের মধ্যে বিভাজন ও গ্রুপিং-লবিং একেবারে বরদাশত করা হবে না। দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সামনে এগিয়ে যাওয়াই হবে আমাদের প্রধান লক্ষ্য। (বাংলা ট্রিবিউন)
মসিউর রহমান রাঙ্গা, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির নতুন মহাসচিব
 
নির্বাচন কমিশনে (ইসি) ন্যায়বিচার পাব বলে আশা করছি। আমার মনোনয়নপত্রে সামান্য ভুল ছিল। অতীতে এই ভুলের জন্য কারও মনোনয়নপত্র বাতিল করা হয়নি। আশা করছি, আমারটাও বাতিল হবে না। নির্বাচন কমিশনের ন্যায়বিচারের মাধ্যমে আমি আমার প্রার্থিতা ফিরে পাব। (জাগো নিউজ)
গোলাম মাওলা রনি, পটুয়াখালী-৩ আসনে বিএনপির মনোনীত প্রার্থী

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper