ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উদ্ধৃতি

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮

সমবায় মানুষকে অর্থনৈতিক মুক্তি দিতে পারে। একটি বাড়ি একটি খামার একটি কার্যকর প্রকল্প। এ প্রকল্পের মাধ্যমে সারা দেশে হাজার হাজার মানুষ অতি দারিদ্র্যের হাত থেকে মুক্তি পাচ্ছে। অনেকে স্বাবলম্বী হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে আমরা হতদরিদ্রদের বা অতি দরিদ্রদের স্বাভাবিক পর্যায়ে আনতে পেরেছি। (খোলা কাগজ অনলাইন)
শেখ হাসিনা, প্রধানমন্ত্রী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৩০ আসনে প্রার্থীদের আওয়ামী লীগ চিঠি দিচ্ছে। যারা মনোনয়ন পাননি, তারা বিক্ষুব্ধ হতেই পারেন। তবে আমাদের কাছে সার্জারিও আছে, মেডিসিনও আছে। হোমিওপ্যাথিও আছে, অ্যালোপ্যাথিও আছে। (জাগো নিউজ)
ওবায়দুল কাদের, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

১৯৭২ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে ফিরে যে কাজটি প্রথমে শুরু করা দরকার, সে কাজটি আগে করেছিলেন। তিনি বাংলাদেশের জন্য একটি সংবিধান তৈরি করেন। সে সংবিধানে বিচার বিভাগের স্বাধীনতার কথা বলা হয়েছিল। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের মোট ১৮ সদস্যকে হত্যার মধ্য দিয়ে দেশে বিচারহীনতার ছায়া নেমে এসেছিল। এরপর জাতীয় চার নেতাকেও হত্যা করে তাদের মামলার অভিযোগপত্র দীর্ঘদিন ফেলে রাখা হয়েছিল। (বাংলা ট্রিবিউন)
আনিসুল হক, আইনমন্ত্রী

এ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হওয়ার বিষয়ে এখন পর্যন্ত কোনো বিশ্বাস পাওয়া যাচ্ছে না। একথাগুলো আমরা বারবার বলছি এবং বলেই যাচ্ছি। নির্বাচনের প্রক্রিয়া আমরা অব্যাহত রেখেছি। কারণ, আমরা নির্বাচনে অংশ নিতে চাই। (পরিবর্তন ডটকম)
মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি মহাসচিব

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper