‘কাঞ্চন-নিপুণ প্যানেলের বিকল্প নাই’

বিনোদন প্রতিবেদক / ৮:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৬,২০২২

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে রীতিমত সরগরম ঢাকাই সিনেমা অঙ্গন। শেষ সময়ের প্রচারণায় ব্যস্ত মিশা-জায়েদ ও ইলিয়াস কাঞ্চন-নিপু পরিষদের সদস্যরা। 

নির্বাচনকে সামনে রেখে গণমাধ্যমকর্মীদের সামনে বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে নির্বাচনী ইশতেহার পাঠ করে শোনালেন সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন। কাঞ্চন-নিপুণ প্যানেলের নির্বাচনী ইশতেহারের শ্লোগান ‘মর্যাদা ও পর্দায় আমাদের শিল্পী’।

ইশতেহারে ২২টি পয়েন্ট তুলে ধরেন ইলিয়াস কাঞ্চন। এরমধ্যে প্রথমেই বঙ্গবন্ধুর হাতে গড়া এফডিসিতে প্রধানমন্ত্রীর আগমনের উদ্যোগ নেয়ার কথা জোর দিয়ে বলা হয়। ইশতেহার পাঠের পর গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, ডিএ তায়েব সহ কাঞ্চন-নিপুণ পরিষদের উপস্থিত অন্যান্য সদস্যরা।

এসময় কার্যকরী সদস্য পদপ্রার্থী চিত্রনায়ক ফেরদৌস বলেন, পরিবর্তন ও পরিবর্ধনের জন্য কাঞ্চন-নিপুণ প্যানেলের বিকল্প নাই। এজন্যই আমরা এই পরিষদকে সমর্থন দিয়েছি। আমরা কথা দিচ্ছি শতভাগ সততার সাথে আমাদের দেয়া ইশতেহারের কথাগুলো কার্যকর করবো। ইশতেহারে যেসব কথা বলা হয়েছে, সেগুলো আমরা অনেক ভেবে চিন্তেই করেছি। ভালোবাসার তাগিদ থেকেই করেছি। আমরা শিল্পী ও তার মর্যাদায় বিশ্বাসী।

তিনি আরও বলেন, আমরা মুখে একটা বলে অন্যটা করার মানুষ নই। এরআগে আপনারা দেখেছেন, অনেকের কথা শুনেছি- সামনে এসে মুখে অনেক বড় বড় কথা বলেন, কিন্তু পেছনে গিয়েই অন্য একটা ফেস। এই দ্বিমুখী লোক যেন ক্ষমতায় না আসে, এই বিষয়ে আমাদের সচেতন থাকতে হবে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com