ইবিতে ক্যারিয়ার আড্ডা

ইবি প্রতিনিধি / ৪:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১১,২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ক্যারিয়ার আড্ডা’ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের আয়োজনে মঙ্গলবার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই আয়োজন করা হয়। এতে টাইটেল স্পন্সর করছেন ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড।

দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড মিডিয়া রিলেশন আশিকুর রহমান।

সংগঠনটির সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে এসময় আরও উপস্তিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সংগঠনটির উপদেষ্টা প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, ড. মোর্শেদ আলম, সাজ্জাদুর রহমান টিটু, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের রিজিওনাল ম্যানেজার হাফিজুর রহমান স্বপন প্রমূখ।

স্বাগত বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম মাহী। মধ্যাহ্নভোজের পর শিক্ষার্থীদের সাফল্যের গল্প শোনান ৩৫তম বিসিএস ক্যাডার গাজী মিজানুর রহমান এবং কম্ভিভা টেকনোলজিস লিমিটেডের ত্রিদেশীয় কান্ট্রি ম্যানেজার ও ইবির সাবেক শিক্ষার্থী আরিফুজ্জামান কোমল।

তারা শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক দিকনির্দেশনা, চাকরির প্রস্তুতি ও অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে প্রো-ভিসি বলেন, ‘প্রত্যেক শিক্ষার্থীর জীবনে একটি নির্দিষ্ট লক্ষ্য থাকতে হবে। ভবিষ্যত পরিকল্পনা যদি সঠিক হয় তাহলে শিক্ষা জীবন শেষে কর্মজীবনে অবশ্যই সফলতা পাবে। প্রতিটি মানুষের কর্মক্ষেত্রে যোগদানের পূর্বে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে। কর্মক্ষেত্রে হতাশা নয়, সততার সাথে কাজ করলে সাফল্য আসবেই।’

 

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com