মাসুদ রানার প্রেমিকা মিম!

বিনোদন ডেস্ক / ৫:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯,২০২১

কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানার নায়িকা হচ্ছেন বিদ্যা সিনহা মিম। এই সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে সিনেমা হচ্ছে, যেটা বহু আগে ঘোষিত ও বহু চর্চিত। ছবির নাম ঠিক করা হয়েছে ‘এম আর নাইন'। এতে মাসুদ রানা হিসেবে হাজির হবেন এ বি এম সুমন। এই ছবিতে ভারতীয় গুপ্তচর সুলতা রাও হচ্ছেন বিদ্যা সিনহা মিম। গত সপ্তাহে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিম।

মাসুদ রানাকে নিয়ে এত জল ঘোলা হয়েছে, যা সিনেমা তৈরির আগে সম্ভবত দেশীয় সিনেমা নিয়ে এত কথা হয়নি। গত সপ্তাহের শুরুর দিকে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

থ্রিলার অ্যাকশন ঘরানার ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, তবে জাজ মাল্টিমিডিয়ার এই উদ্যোগ অনেকের কাছে এখনো প্রশ্ন, সন্দিহান সিনেপ্রেমীরা।

মিম বলেন, 'এই ছবি নিয়ে অনেক দিন ধরেই কথা হচ্ছিল। কিন্তু চূড়ান্ত না হওয়া পর্যন্ত আসলে প্রকাশ্যে আনতে চাইছিলাম না। গত শনিবার ছবির বাংলাদেশি প্রযোজক আবদুল আজিজ ভাইসহ ছবিসংশ্লিষ্ট বেশ কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। ওই দিনই চুক্তি করেছি।’

আগামী ১ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশের লোকেশনে শুটিং শুরু হবে। টানা ২৫ দিন শুটিং হবে। তারপর এক সপ্তাহের বিরতি দিয়ে টানা ১৫ দিনের শুটিং হবে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে। অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি ছবিতে দুই দেশেরই কারিগরি দল থাকছে বলে জানিয়েছে দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com