রাবির ইন্টার্ন ভেটেরিনারি চিকিৎসকদের অভ্যর্থনা দিল একমি

রাবি প্রতিনিধি / ৬:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭,২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইন্টার্ন ভেটেরিনারি চিকিৎসকদের অভ্যর্থনা দিয়েছে একমি ল্যাবরেটরিজ লিমিটেড। গত শুক্রবার সন্ধ্যায় নগরীর সিএন্ডবি মোড়ে অবস্থিত কুকি জার কনভেনশন হলে আয়োজিত এক অনুষ্ঠানে এই অভ্যর্থনা দেওয়া হয়।

অভ্যর্থনা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের ১৩তম ব্যাচের ৪৭জন ইন্টার্ন ভেটেরিনারি চিকিৎসক এবং বিভাগের শিক্ষকেরা অংশগ্রহণ করেন।

ইন্টার্নশিপ এক্সিকিউশন কমিটির সদস্য এবং ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের অধ্যাপক ড. মো. গোলবার হোসেন ও একমি ল্যাবরেটরিজ লিমিটেডের রাজশাহী রিজিওনাল সেলস ম্যানেজার মনিরুজ্জামান এবং সিনিয়র এরিয়া ম্যানেজার হামিদুর রহমানের তত্ত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একমি ল্যাবরেটরিজ লিমিটেডের সেলস ম্যানেজার কৃষিবিদ আফতাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাবির ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সভাপতি অধ্যাপক ড. ইসমত আরা বেগম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের নবনির্বাচিত ডিন অধ্যাপক ড. জালাল উদ্দিন সরদার, সাবেক সভাপতি অধ্যাপক ড.শাহ মো. আব্দুর রউফ ও অধ্যাপক ড. সৈয়দ সরওয়ার জাহান।

অনুষ্ঠানে একমি ল্যাবরেটরিজ লিমিটেডের সহকারী সেলস ম্যানেজার ডা. জুলহাস উদ্দিন একমি'র পণ্যের উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন। এ সময় তিনি প্রাণীস্বাস্থ্য ক্ষেত্রে একমি'র পণ্যের বৈচিত্র্য এবং স্বতন্ত্রতার বিষয়গুলো তুলে ধরেন। অনুষ্ঠানের মূল বিষয়ের উপর ইন্টার্ন ভেটেরিনারি চিকিৎসক এবং বিভাগের শিক্ষকেরা প্রাণবন্ত আলোচনা করেন।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com