বিচ্ছেদের মাঝেই মা হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক / ২:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২৪,২০২১

২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকেই তাদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদ্‌যাপনে ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত দু’দিন ধরে সেই প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ে ভাঙা নিয়ে কলরব উঠেছে দিকে দিকে।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মশকরা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য।’

তিনি আরও যোগ করেন, ‘এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনও।’ ইংরেজি ভাষায় সন্তান ধারণ করার ঘটনাকে বলা হয়, ‘উই আর এক্সপেক্টিং আ চাইল্ড।’ ঠিক সে ভাবেই ‘দেশি গার্ল’ বলেন, ‘উই আর এক্সপেক্টিং...’ এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়ঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি জুড়ে দেন, ‘বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই।’ চার দিকে হাসির রোল ওঠে এই বাক্যের পর। কিন্তু কোথাও গিয়ে প্রিয়াঙ্কা কি আলতো করে অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন?

বিয়ের পরেই প্রিয়ঙ্কা তার স্বামী নিকের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়ঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।

কিন্তু সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, প্রিয়ঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। তিনি বলেছেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’ তারপরে নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে প্রিয়াঙ্কা মন্তব্য করেছেন, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।’ দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়াঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনো সাফাই না দিয়েই নিজের কথা এভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com