ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুগদায় বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:৩৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

মুগদায় বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু

রাজধানীর মুগদার একটি বাসায় গ্যাস লিকেজ থেকে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ চারজনের মধ্যে মা ও ছেলের মৃত্যু হয়েছে। তারা হলেন প্রিয়াঙ্কা (৩০) ও তার পাঁচ বছরে ছেলে অরূপ।

মঙ্গলবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইয়ুব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মুগদা মাদবর গলি এলাকার একটি পাঁচতলা বাসার নিচতলায় রান্নাঘরে বিস্ফোরণে ঘটনা ঘটে।

আইয়ুব হোসেন জানান, দগ্ধ অবস্থায় তাদের সবাইকে সকাল ৯টার দিকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন প্রিয়াঙ্কা ও তার পাঁচ বছরের ছেলে অরূপ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা গেছে।

প্রিয়াঙ্কা সোমবার (২২ নভেম্বর) দিনরাত ৩টার দিকে ও তার ছেলে রাত ১১টার দিকে মারা গেছে। প্রিয়াঙ্কা শরীরের ৭২ শতাংশ ও তার ছেলের শরীরে ৬৭ শতাংশ বার্ন ছিল।

এছাড়া চিকিৎসাধীন প্রিয়াঙ্কার মা শেফালী (৫৫) ও প্রিয়াঙ্কার স্বামী সুধাংশু (৩৬) অবস্থাও আশঙ্কাজনক। তাদের মধ্যে প্রিয়াঙ্কার মার শরীরের ৩৫ শতাংশ ও প্রিয়াঙ্কার স্বামীর শরীরের ২৫ শতাংশ বার্ন রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মুগদা এলাকা থেকে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে দগ্ধ চারজন আসছে। তাদের মধ্যে দুজন মারা গেছে। তাদের মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

 
Electronic Paper