সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি / ৫:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২০,২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোঃ তানবির আহমেদ সরকার (৩৬) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অবস্থিত “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” বিভিন্ন প্রকার টেষ্টের রিপোর্ট ও রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে তার স্বাক্ষরিত ভুয়া দুটি আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়।

বুধবার (২০ অক্টোবর) বিকালে র‌্যাব ১১'র উপঃ অধিনায়ক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ তানবির আহমেদ সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন শিবনগর এলাকার মোঃ আব্দুল মতিন সরকার এর ছেলে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সে দীর্ঘদিন যাবৎ নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল। র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে কোন ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখাতে পারেনি।

র‌্যাব আরও জানায়, তানভির নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে রোগী দেখে মূলত রোগীদের সাথে বিশ্বাসভঙ্গ ও প্রতারণা করে আসছিল। ভুয়া ডাক্তরদের দৌরাত্ম বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com