ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শেরপুরে যুবলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
🕐 ৭:২০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

শেরপুরে যুবলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আসন্ন ইউপি নির্বাচনে বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী পরিমল দত্তের বিপক্ষে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকসহ অন্যান্য পোস্টধারী নেতারা শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান ও নৌকা প্রতীকের প্রার্থী ও নেতাকর্মীদের হুমকি-ধামকি করার প্রতিবাদে গতকাল মঙ্গলবার শেরপুর উপজেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে দলীয় প্রার্থী পরিমল দত্ত।

সংবাদ সম্মেলনে পরিমল দত্ত তার লিখিত বক্তব্যে বলেন, আমি শেরপুর উপজেলার আসন্ন ৪নং খানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী। নৌকা প্রতীক নিয়ে আমি এলাকার বিভিন্ন মহলে গণসংযোগ কার্যক্রম চালিয়ে আসছি। এমন অবস্থায় আমার অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জুর পক্ষে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, খানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মামুনুর রশিদসহ কতিপয়রা অবস্থান নিয়েছে এবং বিভিন্ন অপপ্রচার হুমকি-ধামকি দিয়ে আসছে। তাদের অন্যায় হুমকি-ধামকিতে আমি নিজে দলীয় প্রার্থী হয়ে ও আমার সমর্থিত নেতাকর্মীরা ভয়ে এবং আতঙ্কে রয়েছে। যাতে আমার স্বাভাবিক গণসংযোগ কার্যক্রমে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে। বর্তমান ক্ষমতাসীন দলের দলীয় প্রার্থী (নৌকা প্রতীক) হয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে দলীয় কার্যক্রম পরিচালনায় বাধা-বিপত্তি পাচ্ছি। অথচ দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী ও তার লোকজন অবৈধ ক্ষমতা ও প্রভাব খাটিয়ে নানা হুমকি-ধামকি দিয়ে নির্বাচনী মাঠ উত্তপ্তসহ অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে আসছে। যা দলীয় শান্তি শৃঙ্খলা ভঙ্গের শামিল বলে মনে করি।

সংবাদ সম্মেলনে ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানা, বীর মুক্তিযাদ্ধা মমতাজুর রহমান খোকা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক সাজেদুল ইসলাম, কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম প্রমুখ।

 

 
Electronic Paper