মুন্সীগঞ্জে আগুনে পুড়ে এক বছররে শিশুর মৃত্যু, হাসপাতালে দগ্ধ মা-বোন

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ১০:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯,২০২১

মুন্সীগঞ্জের শ্রীনগরে তিন তলা একটি ভবনের শয়ন কক্ষে ছেলে-মেয়েসহ মা অগিদগ্ধ হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) রাত ৯ টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া গ্রামে এঘটনা ঘটে।

তাদরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে ১ বছররে ছেলে আয়াতকে মৃত বলে ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। মা খাদিজা আক্তার মিম (২৫) ও মেয়ে আয়শা আক্তারকে (২) আশংকা জনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, একিই গ্রামের হোসন মৃধার ছেলে বাপ্পি মৃধার পাকা ভবনের তৃতীয় তলায় এই অগিকান্ডের ঘটনা ঘটে। আগুনের ধোয়া দেখে শয়ন কক্ষের দরজা ভঙ্গে মাসহ শিশু সন্তানদের উদ্ধার করে স্থানীয়রা। বাপ্পি মৃধা ঢাকার ইসলাম পুরের বস্ত্র ব্যবসায়ী। তার স্ত্রী অগ্নিদগ্ধের শিকার খাদিজা আক্তার মিম কুকুটিয়া ইউনিয়নর ঝাপুটিয়া গ্রামের আব্দুল জলিল ব্যপারীর কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুনের বিষয়টি রহস্য জনক। এসি বিস্ফোরণের কোন চিহ্ন নেই। কয়েল থেকে আগুন লাগলে নীচ থেকে উপরের দিকে যেত। আগুন উপর থেকে নীচের দিকে নেমে এসেছে বলে বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. মাহফুজ রিবন জানান, প্রাথমিকভাবে এখনও বিল্ডিংয়ের অগিকান্ডের সূত্র জানা যায়নি।

মুন্সীগঞ্জর অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান ঘটনা স্থলে পরিদর্শন করেছেন। শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com