বিল গেটস কন্যা বিয়ে করছেন মুসলিম যুবককে

আন্তর্জাতিক ডেস্ক / ৮:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১৮,২০২১

বিশ্বের শীর্ষ ধনীদের অন্যতম মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের কন্যা জেনিফার গেটসের মন জয় করেছেন এক মিসরীয় মুসলিম তরুণ। ওই তরুণের নাম নায়েল নাসের। ঘোড়দৌড়বিদ হিসেবে সে প্রতিষ্ঠিত।

স্থানীয় সময় শনিবার (১৬ অক্টোবর) সম্পন্ন হলো তাদের বিয়ে। এর আগের দিন শুক্রবার ছোট পরিসরে মুসলিম রীতিতেও বিয়ে পড়ানো হয়।

২৫ বছর বয়সী জেনিফার ২০২০ সালের জানুয়ারিতে ৩০ বছর বয়সী নায়েল নাসেরের সঙ্গে বাগদানের ঘোষণা দিয়েছিলেন। নিউইয়র্কের নর্থ সালেমে ১২৪ একরজুড়ে ঘোড়ার খামারবাড়িতে অবশেষে তাদের বিয়ে সম্পন্ন হলো।

এ বছরের মে মাসে বিচ্ছেদ হয়েছে বিল গেটস ও মিলিন্ডা গেটসের ২৭ বছরের সংসারের। এরপর প্রথমবার তারা একত্রিত হয়ে হাজির হয়েছেন মেয়ের বিয়েতে। অনুষ্ঠানে পরিবারের সদস্যদের পাশাপাশি তিনশর মতো অতিথিও উপস্থিত ছিলেন।

নায়েল নাসেরের সঙ্গে বিল গেটসকন্যার পরিচয় হয় ২০১৭ সালে স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে। মিশরে জন্ম নেয়া নাসেরের বেড়ে ওঠা কুয়েতে। নায়েল নাসের একজন পেশাদার ঘোড়দৌড়বিদ।

শুধু ঘোড়সাওয়ার নন, নায়েল নাসের একজন ব্যবসায়ীও। ধারণা করা হচ্ছে, বিয়ের পর ক্যালিফোর্নিয়াতে সংসার জীবন শুরু করবেন বিল গেটসকন্যা জেনিফার।

সূত্র: ডেইলি মেইল, দ্য ইন্ডিপেনডেন্ট

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com