ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অ্যাসাইনমেন্টের জন্য কোন ফি নেই: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চাঁদপুর
🕐 ৪:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২১

অ্যাসাইনমেন্টের জন্য কোন ফি নেই: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, অ্যাসাইনমেন্ট জমা নেয়ার সাথে ফিসের কোন সম্পর্কে নেই। অ্যাসাইনমেন্টের জন্য কোন ফি নেই।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বিদ্যালয় বন্ধ থাকার কারণে দীর্ঘদিন অনেক শিক্ষার্থী বিদ্যালয়ের ফি (বেতন) পরিশোধ করেনি। যা এখন অনেকের জন্য কিছু বেশি হয়ে গেছে। ফি পরিশোধের জন্য হয়তো ইনস্টলমেন্টের মাধ্যমে বা অন্য কোনো ব্যবস্থা করা যেতে পারে। আর যাদের সামর্থ্য রয়েছে তাদের অবশ্যই ফি পরিশোধ দিয়ে দেওয়া উচিত। সেই ফি'র সাথে অ্যাসাইনমেন্টের কোন সম্পর্ক নেই এবং অ্যাসাইনমেন্টের সাথে মিলানো ঠিক হবে না।

তিনি বলেন, শুধু কোভিড বা ডেঙ্গুর জন্য নয় একটি সুস্থ সুন্দর ভবিষ্যতের জন্য আমাদের সবাইকেই শিক্ষা প্রতিষ্ঠান ও বাড়িতে পরিষ্কার পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধি বজায় রেখে চলা উচিত। স্বাস্থ্যবিধি মানা আমাদের অভ্যাসে পরিণত করা উচিত।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর-২ (মতলব) আসনের সংসদ সদস্য এডভোকেট রুহুল আমিন রুহুল, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, পাবলিক প্রসিকিউটর এডভোকেট রনজিত কুমার রায় চৌধুরী সদর উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির সুমনসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

 
Electronic Paper