ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৭:৫৭ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২১

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশীর মৃত্যু

ওমানের সালালাহ্ হাদ্দিন শহরে প্রাইভেটকার চাপায় আব্দুল্যাহ আল নোমান (২৬) নামের এক বাংলাদেশী নিহত হয়েছেন। নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন নিহতের পরিবার।

নিহত আব্দুল্যাহ আল নোমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওহিদুর রহমানের ছেলে। তিন ভাইয়ের মধ্যে নোমান ছিল দ্বিতীয়।

শনিবার সন্ধ্যায় নিহতের ছোট ভাই জি এম নওশাদ জানান, বড় ভাই আব্দুল্যাহ আল মামুন ওমানে থাকার সুবাধে গত দুই বছর আগে সেখানে যায় নোমান। পরে সালালাহ্ হাদ্দিন শহরে আরবী কোম্পানীর একটি দোকানে কাজ নেয় নোমান।

প্রতিদিন রাতে বাড়ীর সবার সাথে মোবাইলে কথা বলতো সে। শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে কর্মস্থল থেকে কাজ শেষ করে মোবাইলে কথা বলতে বলতে পায়ে হেঁটে নিজ বাসায় যাচ্ছিল সে। কিছুদূর যাওয়ার পর পিছন থেকে একটি দ্রুত গতির প্রাইভেটকার নোমানকে চাপা দিলে সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নোমানকে মৃত ঘোষণা করেন।

এদিকে শনিবার সকালে নোমানের মৃত্যুর খবর গ্রামের বাড়ীতে পৌঁছলে এক শোকের মাতম সৃষ্টি হয়। কান্নায় ভেঙে পড়েন তার স্বজনরা।

আদরের ছেলের কথা বলতে বলতে কান্নায় বার বার মুচ্ছা যাচ্ছেন নোমানের বাবা ওহিদুর রহমান ও মা আলেয়া বেগম। নোমানের মৃতদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

 

 
Electronic Paper