ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিদ্ধিরগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে প্রশাসনের আনন্দ উদযাপন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৭:২২ অপরাহ্ণ, মার্চ ০৭, ২০২১

সিদ্ধিরগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে প্রশাসনের আনন্দ উদযাপন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঐতিহাসিক ৭মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে প্রশাসনের পক্ষ থেকে আনন্দ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সারা দেশের ন্যায় সিদ্ধিরগঞ্জে র‍্যাব এবং পুলিশের উদ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠান পালন করা হয়েছে।

রোববার বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‍্যাব-১১ এর প্রধান কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানটি পালন করা হয়।

র‍্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক ষ্কোয়াড্রোন লিডার রেজাউল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মশিউর রহমান, সহকারী পুলিশ সুপার প্রনব কুমার সরকার, সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোসেন চিশতী সিপলু প্রমূখ।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে থানা কম্পাউন্ডে আয়োজন করা হয় পৃথক একটি অনুষ্ঠান। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদের উপস্থাপনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া প্রমূখ।

 
Electronic Paper