ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সারা দেশে গণসংযোগ করবে গণফোরাম

নিজস্ব প্রতিবেদক
🕐 ৭:৫৪ অপরাহ্ণ, মার্চ ০৬, ২০২১

সারা দেশে গণসংযোগ করবে গণফোরাম

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, হোসেন শহীদ সোহরাওয়ার্দী, শেরে বাংলা এ কে ফজলুল হক, মওলানা আবদুল হামিদ খান ভাসানী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শের ভিত্তিতে গণফোরাম জনগণকে ঐক্যবদ্ধ করতে আগামী রমজান মাসে বা তার আগেই সারা দেশে গণসংযোগ শুরু করবে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে গণফোরামের আয়োজনে সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।

লিখিত বক্তব্যে ড. কামাল হোসেন বলেন, আজ যারা নিজেদের নির্বাচিত দাবি করে দেশ শাসন করছে তাদের প্রতি জনগণের আস্থা, বিশ্বাস ও সমর্থন নেই। জনবিচ্ছিন্ন এই সরকার জনগণকে ভয়ভীতি প্রদর্শন করে ক্ষমতাকে দীর্ঘায়িত করার অপকৌশল হিসেবে বিভিন্ন কালা কানুন জারি করেছে। ডিজিটাল নিরাপত্তা আইন তারই অংশ।

দেশের বর্তমান অবস্থা তুলে ধরে তিনি বলেন, ত্রিশ লাখ শহীদের রক্তে ও দুই লক্ষ নির্যাতিত মা-বোনের ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা আজ নতজানু নীতি গ্রহণ করেছে। আজ গণতন্ত্র ও আইনের শাসনের পরিবর্তে দুর্নীতি ও দুঃশাসনের স্বর্গ রাজ্য গড়ে উঠেছে। জনগণের পিঠ দেওয়ালে ঠেকেছে। সামনে অগ্রসর হওয়া ছাড়া জনগণের আর কোনো বিকল্প নাই। এই রাজনৈতিক অব্যবস্থাপনা ও অর্থনৈতিক লুণ্ঠনের বিরুদ্ধে নীতি ও আদর্শের ভিত্তিতে জনগণকে ঐক্য হতে হবে।

চাল-ডাল-তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য 'দুর্নীতিবাজ রাজনীতিবিদ. আমলা ও ব্যবসায়ীদের সমন্বয়ে গঠিত অশুভ সিন্ডিকেট' দায়ী বলে মন্তব্য করেন কামাল হোসেন।

সংবাদ সম্মেলনে আওম শফিকউল্লাহ, মোশতাক আহমেদ, জানে আলম, সুরাইয়া বেগম ও সেলিম আকবর উপস্থিত ছিলেন।

 
Electronic Paper