ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছাদ থেকে লাফিয়ে ছাত্রীর আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি
🕐 ৯:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২০

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে লাফিয়ে জান্নাতুল হাসিন (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রী আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার বিকালে নগরীর ধর্মসাগর এলাকায় এ ঘটনা ঘটে। গত সোমবার তিনি ঢাকা থেকে বাড়ি যান। জান্নাতুল হাসিন ধর্মসাগর পশ্চিম পাড়ের বাসিন্দা ইদ্রিস মেহেদীর মেয়ে। তিনি বাংলাদেশ ইউনিভারসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজি (বিইউবিটি) বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসা প্রশাসনে স্নাতক সম্পন্ন করেছেন।

নিহত ওই ছাত্রীর পরিবার জানায়, সোমবার ঢাকা থেকে কুমিল্লার বাসায় আসে হাসিন। কোনো কারণে তার মন খারাপ ছিল। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে কম। গতকাল বিকালে শ্যাম্পু কেনার কথা বলে বাসা থেকে বের হয় হাসিন। পরে বাড়ির পাশের গোল্ড সিলভার হোমসের নির্মাণাধীন ৯তলা আবাসিক ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করে।

নির্মাণাধীন ওই ভবনটির পাশেই ১০নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়। কাউন্সিলর মঞ্জুর কাদের মনি বলেন, আমি অফিসে বসে ছিলাম। হঠাৎ জোরালো আওয়াজ শুনতে পাই। বেরিয়ে দেখি একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, অভিভাবকদের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে জান্নাতুল হাসিন আত্মহত্যা করেছেন। তবে এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখছি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

 
Electronic Paper