ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান নকলা পুলিশের

শেরপুর প্রতিনিধি
🕐 ৪:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করেছে নকলা থানা পুলিশ। গত শনিবার দিবাগত রাতে নকলা পৌরসভার বিভিন্ন এলাকায় অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমানের নেতৃত্বে নকলা থানা স্ট্রাইকিং ফোর্স টিম নিয়ে পৌরসভার বিভিন্ন মহল্লায় অবস্থান নিয়েছে।

জানা যায়, ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং। তারা জড়িয়ে পড়ছে নানা অপরাধমূলক কর্মকাণ্ডে।

কিশোর গ্যাংয়ের সদস্যরা পাড়া-মহল্লার প্রভাবশালী, মাস্তান বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। তারা একসাথে মাদক সেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনাকে কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটছে।

এছাড়া তারা অপরাধ করার পরিকল্পনার অংশ হিসেবে বিভিন্ন গ্রুপ তৈরি করে নিজেদের মধ্যে যোগাযোগ স্থাপন করছে এবং পরিকল্পনা করছে। এমন পরিস্থিতিতে জেলা পুলিশের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে নকলা সাঁড়াশি অভিযান শুরু করেছে।

এ বিষয়ে জানতে চাইলে ওসি মুশফিকুর রহমান বলেন, জেলা পুলিশ সুপার আশরাফুল আজিম পিপিএম সাহেবের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করা হয়। এ ধরনের অভিযান চলমান থাকবে। কিশোর গ্যাংয়ের সদস্যরা অন্য কোন অপরাধের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper