ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে অস্ত্রসহ গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৩:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে মো. ইমন হোসেন ইছালাম (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান, একটি হাতলযুক্ত এসএস পাইপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত যুবক ইমন হোসেন কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত ইমন হোসেন ইছালাম দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন প্রকাশ নূর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর নিদের্শনায় ও বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার এর নেতৃত্বে সোমবার রাতে বেগমগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড ইমন হোসেনকে গ্রেফতার করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেওয়া স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে রাত ২টার দিকে ৬নং ওয়ার্ড মুজাহিদপুর গ্রামের মাসুদের মাছের প্রজেক্টে অভিযান চালানো হয়। এ সময় ওই প্রজেক্টের ভিতর থেকে একটি দেশীয় পাইপগান, একটি হাতলযুক্ত এসএস পাইপ (দেশীয় অস্ত্র) উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসী ইমন হোসেন ইছালামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

 
Electronic Paper