ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কারাগারের শৌচাগারে ধর্ষণ মামলার আসামির আত্মহত্যা

জেলা প্রতিনিধি
🕐 ৩:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে ধর্ষণ মামলার এক আসামির মরদেহ উদ্ধার করা হয়েছে। কারা কর্তৃপক্ষ বলছে ওই আসামি আত্মহত্যা করেছেন।১৩ নভেম্বর, শুক্রবার গভীর রাতে কারাগারের শৌচাগারে গিয়ে মশারি ছিঁড়ে রশি বানিয়ে তিনি গলায় ফাঁস দেন বলে জানা গেছে। 

১৪ নভেম্বর, শনিবার সকালে তার মরদেহ উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাকপ্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে স্ত্রীর করা মামলায় গ্রেফতার হয়ে হানিফ খলিফা (৪০) নামের ওই ব্যক্তি গত ১ অক্টোবর থেকে কারাগারে ছিলেন। তার বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধুখালী গ্রামে। তিনি বরিশাল নগরের বিমানবন্দর থানার চৌহুতপুর এলাকায় থাকতেন।

গত ৩০ সেপ্টেম্বর বিমানবন্দর থানায় হানিফ খলিফার স্ত্রী তাদের বাকপ্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা করেন। ওই মামলায় গ্রেফতার হয়ে ১ অক্টোবর থেকে তিনি বরিশাল কেন্দ্রীয় কারাগারে ছিলেন।

কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার প্রশান্ত কুমার বণিক জানান, কয়েক দিন আগে ডিএনএ টেস্টের জন্য হানিফকে কারাগারের বাইরে নেয়া হয়েছিল। এরপর তাকে কারাগারে কোয়ারেন্টাইনে রাখা হয়।

 
Electronic Paper