ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাস্তা নির্মাণ কাজ শেষ না হওয়ার প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি
🕐 ৪:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

রাজবাড়ী সদর উপজেলার সড়কের বেহাল দশা নিরসনে ও নির্ধারিত সময়ে কাজ শেষ না করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। ২৮ অক্টোবর, বুধবার উপজেলার বাগমারা–জৌকুড়া সড়কের পাশে দাঁড়িয়ে ঘন্টা ব্যাপী এ কর্মসূচি পালন করেন ভোগান্তির শিকার পথচারী ও এলাকাবাসী। 

মানববন্ধনে বক্তারা জানিয়েছেন, ১৮ মাসে বাগমারা-জৌকুড়া সড়কটির নির্মাণকাজ শেষ হবার কথা ছিল। কিন্তু গত ৩৩ মাসেও এ সড়কটির নির্মাণকাজ শেষ করতে পারেনি ঠিকাদারী কনস্ট্রাকশন এসপেক্টা ইঞ্জিনিয়ার্স ও ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেড। সড়কটি দিয়ে জৌকুড়া ফেরিঘাট হয়ে পাবনা, সিরাজগঞ্জ ও বগুরা জেলার বহু মানুষ যাতায়াত করতেন। তবে সড়কটির বেহালের কারণে বাস চলাচল অনিয়মিত হয়ে পড়েছে। সড়কটির উন্নয়ন কাজ ধীরগতিতে হওয়ার কারণে সামান্য বৃষ্টিতে খানাখন্দে পানি জমে যায়। কাঁদা পানির কারণে সড়কে হেঁটে যাওয়া পর্যন্ত বন্ধ হয়ে গেছে। আবার শুকনো মৌসুমে প্রচন্ড ধুলার কারণে এলাকায় বসবাস করার অনুপযোগী হয়ে যায়। দ্রুত সময়ে সড়কটি নির্মাণের দাবী করে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কথা বলেন বক্তারা।

এ ছাড়া মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, চন্দনী ইউনিয়ন পরিষদের সদস্য ফয়সাল আহম্মেদ, ব্যবসায়ী শফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা কাউসার ফেরদৌস, স্থানীয় মোশাররফ শিকদার প্রমুখ ।

 
Electronic Paper