সাদ্দাম বাহিনীর প্রধানসহ গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি / ২:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২৭,২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন (২৯) ও হত্যা মামলায় পলাতক আসামি হাবিবুর রহমানকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে তথ্যগুলো নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার।

গ্রেফতার সাদ্দাম হোসেন উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামের সায়েদুল হকের ছেলে ও তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে হাবিবুর রহমান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীররাতে কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় খুন, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র আইনসহ ৫টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়াও রাতে তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়। গত জাতীয় সংসদ নির্বাচন-২০১৯ চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য মো. নূর নবী হেঞ্জু (৪৫) হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার হাবিবুর রহমান। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতার সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন এবং ছাত্রদল কর্মী হাবিবুর রহমানের বিরুদ্ধে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছ।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com