ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের দিনটি কেমন যাবে

(মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০)

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল
আজ মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সাথে কোনো আভ্যন্তরীণ বিষয় চলতে থাকা বিরোধের অবসান হবার সম্ভাবনা। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে।কবি সাহিত্যিকদের কারও কারও আজ দিনের শুরু থেকেই মনটা ফুরফুরে মেজাজে থাকতে পারে। আবার কারও কারও ক্ষেত্রে উল্টোটাও ঘটতে পারে। ধর্মীয় কাজে মন দিলে পরিকল্পনা বাস্তবায়নে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে
বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। প্রতিবেশিদের কারও কাছ থেকে প্রয়োজনীয় সাহায্য পাওয়া সম্ভব হবে। যানবাহন চালনায় মাথা ঠাণ্ডা রাখুন ও দূরের যাত্রায় সাময়িক বিরতিতে যাওয়া উচিত হবে। প্রিয়জনের কল্যাণে আজ নিঃস্বার্থভাবে কাজ করলে উপকৃত হবেন।

মিথুন : ২১ মে-২০ জুন
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধা বিপত্তি দেখা দেবে। পারিবারিক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। পুরনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। যাত্রা শুভ নয়।

কর্কট : ২১ জুন-২১ জুলাই
আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। সব ব্যাপারেই আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন। যাত্রা শুভ নয়। ব্যয় বৃদ্ধি পাবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কারও সহায়তায় আর্থিক যোগাযোগ শুভ হবে। প্রিয়জনের সঙ্গে সময়টা ভালোই কাটবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন। ব্যয় বৃদ্ধি পাবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বকেয়া বিল আদায়ে ঝামেলা সৃষ্টি হতে পারে। কোনো ব্যাপারেই আজ কাউকে প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন। বয়স্কদের সঙ্গে আলাপ-আলোচনাকালে কৌশলী হোন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। পায়ে হেঁটে অনেক দূর যেতে হতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর
আজ তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কোনো দায়িত্বপূর্ণ পদ প্রাপ্তির যোগ। আজ বিদেশে থাকা আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন। যাত্রাপথে কিছু না খাওয়াই উত্তম হবে। পায়ে হেঁটে অনেক দূর যেতে হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর
আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় কাজে মনযোগী হোন। মন মসজিদ মূখি হবে। গবেষণা কাজে আজ সাফল্য আসতে পারে। বন্ধুদের সহযোগিতায় অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন।

ধনু : ২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর
ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। জরুরি কোনো কাজে হাত দেয়া ঠিক হবে না। প্রয়োজনে প্রভাবশালী কারও সঙ্গে সমঝোতা করে নিতে পারেন। তাতে আপনার দৃশ্যমান সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
আজ চলমান ব্যবসার ব্যাপারে আগের পরিকল্পনা বাস্তবায়নে নতুন করে উদ্যোগ নিন। দাফতরিক ঝামেলা বাড়তে পারে। বন্ধুদের কারও সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণসঞ্চার হতে পারে। যাত্রা শুভ নয়। প্রচুর শ্রম দিতে হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
কোনো কাজেই আজ অবহেলা করবেন না। অধীনস্থদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। ধর্মীয় কাজে মনযোগী হোন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
সামাজিক, সাংস্কৃতিক ক্ষেত্রে যোগাযোগ কমে যেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ নয়। প্রেমিকদের জন্য দিনটি আনন্দে কাটতে পারে। ঘরেই থাকুন। বাইরে বের হলে বিপদ বাড়বে।

 
Electronic Paper