‘কাবাবের হাড্ডি’-তে একঝাঁক তারকা

বিনোদন প্রতিবেদক / ১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২২,২০২০

দুই ভাই প্রতীক হাসান ও প্রীতম হাসান। প্রয়াত কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলুর দুই পুত্র। তারা দুজনেই নিজস্ব প্রতিভার আলোয় আজ বিকশিত। দুজনেই গান করে চলেছেন নিয়মিত। ইতোমধ্যে দুই ভাই একসঙ্গেও কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন।

তার মধ্যে উল্লেখযোগ্য বিয়েবাড়িকেন্দ্রিক গান ‘বেয়াইনসাব’ ও ‘গার্লফ্রেন্ডের বিয়া’। এবার তারা বিয়ের উৎসবকে মাথায় রেখে তৈরি করেছেন ‘কাবাবের হাড্ডি’ নামের একটি গান। এ গানটিতেও থাকছে জমজমাট এক আয়োজন। সেইসঙ্গে একঝাঁক প্রিয় তারকার উপস্থিতি।

এরই মধ্যে তৈরি হয়েছে গানটির ভিডিও। এটি নির্মাণ করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি। সঙ্গে ছিলেন আরেক জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব।

এতে দুই ভাই প্রতীক ও প্রীতমের পাশাপাশি অভিনয় করেছেন শবনম ফারিয়া, মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, আইরিন আজাদ, জারিন খান, লাবণ্য বিন্দু, কিটোভাইসহ সবমিলিয়ে ৭৩ জনের মতো অভিনেতা-অভিনেত্রী।

‘কাবাবের হাড্ডি’ গানচিত্রের কোরিওগ্রাফি করেছেন খালিদ মাহামুদ। আর ডিওপি রাজু রাজ। গানটি নিয়ে সংগীত পরিচালক প্রীতম হাসান বলেন, ‘চমৎকার প্ল্যান করে আমরা এ গানটা তৈরি করেছি। গানটি প্রতীক ভাইয়া খুব দারুণ গেয়েছেন। একঝাঁক তারকা রয়েছেন এখানে। আশা করছি আগের গানগুলোর মতো এটাও শ্রোতা-দর্শকের মন মাতাবে।’

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com