ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভিড়ের মধ্যে অসভ্যতা, আঙুল মটকে দিলেন তাপসী

বিনোদন ডেস্ক
🕐 ৭:১৬ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

সিনেমার দৃশ্যে নয়। বাস্তবেই এমনটা করেছিলেন নায়িকা। সম্প্রতি সেই ঘটনার কথাই ভাগ করে নিলেন করিনা কপূর খানের রেডিও টক শো ‘ওয়াট উইমেন ওয়ান্ট’-এ।

কী জানালেন তাপসী?

অভিনেত্রী বলেন, “গুরুপরবের সময় আমরা গুরুদ্বারে যেতাম। তার ঠিক পাশের একটি খাবার স্টল ছিল যেখানে বাইরে থেকে আসা দর্শনার্থীদের খাবার দেওয়া হতো। জায়গাটিতে এতটাই ভিড় থাকত যে সব সময় ধাক্কাধাক্কি হতো। এর আগেও সেখানে আমার অদ্ভুত কয়েকটি অভিজ্ঞতা হয়েছিল। আমি জানতাম এ রকম ভিড়ে গেলে আবারও খারাপ কিছু একটা হতে পারে। সে ভাবেই নিজেকে মানসিক ভাবে প্রস্তুত রেখেছিলাম।”

তারপর?

তাপসী আরও বলেন, “আচমকা এক ব্যক্তি আমাকে পিছন দিক থেকে খারাপ ভাবে স্পর্শ করার চেষ্টা করে। আমি বুঝলাম আবার এক-ই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। তৎক্ষণাৎ আমি ওই ব্যক্তির আঙুল ধরে তা মুচকে দিই এবং খুব দ্রুত সেই জায়গা ছেড়ে বেরিয়ে আসি।”

পর্দায় তিনি বরাবরের সাহসিনী। লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরেও সেই একই রকম সাহসী তাপসী। অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন। সাম্প্রতিককালে রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খোলায় অনেক বিরুপ মন্তব্য উঠেছে তার দিকে। কোনও কিছুকে তোয়াক্কা না করেই রিয়ার পাশে দাঁড়িয়েছেন তিনি।  একই ভাবে অভিনেত্রী পায়েল ঘোষ পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগ আনার পর বন্ধু অনুরাগের পাশে ছিলেন তিনি। বন্ধুর কঠিন সময়ে তার সঙ্গে ছবি শেয়ার করে জানিয়েছিলেন অনুরাগই তার দেখা সব চেয়ে বড় একজন নারীবাদী মানুষ। খবর: আনন্দবাজার।

 
Electronic Paper