ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাল-ডাল বিক্রি করছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
🕐 ২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

ফেসবুকে একটি ছবি আপলোড করেছেন এক সময়ের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ছবিতে দেখা যাচ্ছে তার আশেপাশে বিভিন্ন বস্তা রাখা। তিনি একজন দোকানদার। গতকাল শুক্রবার সাকিবের ভেরিফাইড পেজে এই ছবিটি আপলোড করা হয়।

ছবিতে হাসছেন তিনি, ছোট টেবিলে কী যেন লিখছেন। আর টেবিলের পাশেই রয়েছে আরেকটি টুল যেখানে রাখা আছে বিভিন্ন ডাল, চাল ও শস্য। হাতে বিভিন্ন রঙের পাথর বসানো আংটিগুলো চোখে পড়বে যে কারো। না সাকিব ক্রিকেট ছাড়েননি। 

একটি বিজ্ঞাপনের জন্যই এমন নতুন লুক। বলাই বাহুল্য ছবিটা সাকিবের। তার ভক্তরাও একারণে রিয়্যাকশন জানাতে দেরি করেননি। মাত্র বিশ মিনিটেই লাখ রিয়াকশন ছাড়িয়েছে ছবিটি। ছবিটির নিচে অনেকেই অনেক ধরণের মন্তব্য করেছেন। আরিফ রুবেল নামে একজন লিখেছেন- ভাই সুরমাটা জমে নাই, আরেকটু জমবে।

গাজী মিজানুর রহমান নামে আরেক ভক্ত লিখেছেন- এই তো আর কিছুদিন পর লাল-সবুজের প্রিয় জার্সিতে দেখা যাবে আমাদের প্রিয় বিশ্ব সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান।

মায়া আকতার নামে একজন লিখেছেন, আমি প্রথমে ভেবেছিলাম পেয়াজের দর দাম দেখে সাকিব ভাই পেয়াজের আরত দার হয়ে গেলেন! ছবিটিতে সাকিবের পরনে রয়েছে সাদা লুঙ্গি এবং সাদা পাঞ্জাবি। পুরান ঢাকার অনেক বড় ব্যবসায়ীরা সাধারণত এমন পোশাক পড়েন। তবে সবকিছু ছাড়িয়ে গেছে সাকিবের হাসিটা, যা আজো কোটি ভক্ত হৃদয়ে অম্লান।

 
Electronic Paper