ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্রিকেটপ্রেমী সেই মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া বোরকা পরিহিত এক মা তার সন্তানের সঙ্গে খেলা ক্রিকেটের ছবি। ভাইরাল হওয়া ওই ছবির সূত্র ধরে জানা যায়, যে ছোট্ট ছেলেটি বল ছুঁড়ছিল, সে আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। নাম ইয়ামিন সিনান। কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। সেদিনও গিয়েছিলো অনুশীলনে। কিন্তু সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মা ঝর্না আক্তারের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

ফের আলোচনায় মা-ছেলে। না এবার একটু অন্য রকম ভাবে আলোচনায় তারা। এবার তাদের আলোচনায় এনেছেন জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। সরাসরি মাঠে গিয়ে সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন মুশফিকুর রহিম।

দেখা করতে গিয়ে ‘মিস্টার ডিপেন্ডেবল’খ্যাত এই ব্যাটসম্যান তার একটি জার্সিও উপহার দিয়েছেন ছোট্ট ইয়ামিনকে। দিয়েছেন ব্যাটিং গ্লাভস এবং আরও কিছু উপহার। মুশফিকের সেই ছবিগুলো এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের সঙ্গে দেখা করে পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

 

 
Electronic Paper