ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৫

নোয়াখালী প্রতিনিধি
🕐 ২:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ১১ জনকে আসামি করে ভিকটিম গৃহবধূ (৩২) বাদী হয়ে সেনবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ ৫ জনকে আটক করে।

আটকৃতরা হলেন- উপজেলার বীজবাগ ইউনিয়নের ইউপি সদস্য আবু বক্কর ছিদ্দিক এবং মাসুদ, ইয়াছিন, আব্দুল হক মাস্টার, ওবায়দুল হক।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গত ৭-৮ দিন আগে ওই গৃহবধূ পারিবারিক কলহের জের ধরে কোম্পানীগঞ্জস্থ তার বাবার বাড়ি চলে যায়। পরে ৫ সেপ্টেম্বর তার স্বামীর বন্ধু দিদারকে বিষয়টি জানাতে ফেনীতে যান ওই গৃহবধূ। এক পর্যায়ে দিদার রাতে সেনবাগ তার স্বামীর বাড়িতে তাকে পৌঁছে দেওয়ার কথা বলে ফেনী থেকে সেনবাগ নিয়ে আসে। কিন্তু তাকে তার স্বামীর বাড়িতে পৌঁছে না দিয়ে দিদার জোর পুর্বক একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে সেখানে দিদারসহ আরও তিনজন তাকে ধর্ষণ করে।

ওসি আব্দুল বাতেন মৃধা আরও জানান, ভুক্তভোগী গৃহবধূ বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ছিদ্দিককে জানালে ইউপি সদস্যসহ শালিসদ্বাররা উল্টো ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে মারধর করে পুনরায় বাপের বাড়ি পাঠিয়ে দেয়। এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার রাতে গৃহবধূ বিষয়টি সেনবাগ থানায় জানালে পুলিশ রাতেই ইউপি সদস্যসহ ধর্ষণের সঙ্গে জড়িতদের আটক করে। অভিযুক্তদের মধ্যে অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

 
Electronic Paper