পুলিশের নজরদারিতে প্রিয়াঙ্কা ও দীপিকা

বিনোদন ডেস্ক / ১২:৫৩ অপরাহ্ণ, আগস্ট ০৬,২০২০

সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রমেই বাড়ছে ভুয়া ও পেইড ফলোয়ার। সে নিয়ে তৈরি হচ্ছে নানা রকম বিভ্রান্তি ও অনলাইন জটিলতা। বিষয়টিকে গুরুত্ব দিয়ে মাঠে নেমেছে মুম্বাই পুলিশ। তারা তদন্ত করছে কারা ভুয়া ফলোয়ার তৈরির সঙ্গে জড়িত।

সেই তদন্তে বেরিয়ে এলো বলিউডের বেশ ক’জন বড় তারকার নাম। যেখানে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও রয়েছেন।

কয়েক সপ্তাহ ধরে বলিউড রথী-মহারথীদের পেজগুলোতে চলছে কড়া নজরদারি। এই ইস্যুতে বলিউড র‌্যাপার বাদশাকে তলবও করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধেও ভুয়া ও পেইড ফলোয়ার তৈরির অভিযোগ উঠেছে। তাকে ডেকে প্রাথমিকভাবে একটি মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

তবে তাকে মুখোমুখি হতে হবে পুলিশের ক্রাইম ব্রাঞ্চের, এমনটাও শোনা যাচ্ছে।

এদিকে পুলিশের একাধিক সূত্র ভারতীয় মিডিয়াকে জানায়, তাদের তালিকায় আরও আটজন সেলিব্রেটি আছেন। তাদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। তাদেরও বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হবে। এই সেলিব্রেটিদের মধ্যে শুধু বলিউড নয়, রয়েছেন দেশের অন্যক্ষেত্রের মানুষও।

মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার বিনয় কুমার চৌবে বলেন, ‘যারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া ফলোয়ার ও পেইড ফলোয়ার তৈরিতে যুক্ত, তাদের দমন করতে ইতোমধ্যে সাইবার সেল গঠন করা হয়েছে।

জানা যায়, প্রাথমিকভাবে আটজনকে ডাকা হলেও ভারতীয় এ পুলিশ বাহিনী ১৭৬ জন ব্যক্তির নাম পেয়েছেন, যারা পেইড ফলোয়ার কেনার সঙ্গে যুক্ত আছেন।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com