ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিনেমায় দুই রিয়েল লাভার

বিনোদন ডেস্ক
🕐 ১:৫৮ অপরাহ্ণ, আগস্ট ০৫, ২০২০

কলকাতার শোবিজে আলোচিত জুটি তারা। তাদের প্রেমকাহিনি সবার মুখে মুখে। এবার বাস্তবের এই দুই প্রেমিক বড় পর্দায় অভিনয় করছেন পরস্পরের প্রেমিকা হিসেবে। সিনেমায় রিয়েল লাভারের এই প্রথম জুটিটা হচ্ছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন।

টলিউডের দুষ্টু-মিষ্টি এই জুটি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। এই জুটির মজার কা--কারখানায় মেতে থাকেন অনুরাগীরা। টেলিভিশনের পর্দাতেও একাধিকবার তাদের দেখা গিয়েছে একসঙ্গে কাজ করতে। নন-ফিকশন, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি রীতিমতো হিট! এবার বড়পর্দায় ‘ম্যাজিক’ দেখাতে আসছেন এই জুটি। তাদের সিনেমার পরিচালক রাজা চন্দ।

এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ, অভিনেত্রী পায়েল সরকারের চরিত্রটি। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলার অপেক্ষা রাখে না।

সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গিতে মুগ্ধ হয় তারই সিনিয়র কৃতী। সে পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প।

 
Electronic Paper