ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুমিল্লায় আরও ৮৩ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১

কুমিল্লা প্রতিনিধি
🕐 ৫:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

কুমিল্লায় প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বুধবার (১৫ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৪ হাজার ৬৯৮ জনে দাঁড়িয়েছে।

এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে সুস্থ হয়েছেন ৫৮ জন। এ নিয়ে জেলায় সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ৬৫১ জন। এর মধ্যে নতুন করে সুস্থ হয়েছেন লাকসামে ১৪ জন, সদর দক্ষিণে ২ জন, তিতাসে ২ জন, চান্দিনায় ৮ জন, হোমনায় ১৬ জন, মনোহরগঞ্জে ১০ জন ও বরুড়ায় ৬ জন।

অপরদিকে, প্রাণঘাতী করোনার ছোবলে কুমিল্লায়  মোট ১২৪ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে নতুন করে জেলার লাকসামের একজন মারা গেছেন।

বুধবার (১৫ জুলাই) বিকেল ৫ টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বুধবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২২ হাজার ৫২৬ জনের। আর নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়া গেছে ২২ হাজার ২৯৮ জনের। এর মধ্যে ৪ হাজার ৬৯৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

বুধবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন- কুমিল্লা নগরীতে ২৬ জন, লাকসাম ২, চৌদ্দগ্রাম ১, দেবিদ্বার ১, হোমনা ৮, বরুড়া ৬, মনোহরগঞ্জ ২, তিতাস ১০, দাউদকান্দি ৬, সদর দক্ষিণ ৭ ও নাঙ্গলকোটে ১৪ জন।

 
Electronic Paper