ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

১১ জুলাই: আজকের দিনটি কেমন যাবে আপনার?

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:২৪ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২০

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল: কোনো বিষয় নিয়ে অতিরিক্ত মাথা ঘামাবেন না। গোপনীয় কোনো সংবাদ ফাঁস হওয়ার আশঙ্কা রয়েছে। দূরের যাত্রা শুভ নয়। প্রেম ও রোমান্স শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলার চেষ্টা করুন। পদস্থ কারও জন্য মন খারাপ হতে পারে। প্রিয়জনের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। যাত্রা শুভ নয়।

মিথুন : ২১ মে-২০ জুন

দূরের কোনো শুভ সংবাদ পাবেন। অধীনস্থদের জন্য ঝামেলা বাড়তে পারে। তবে প্রাপ্তিযোগ শুভ। কাউকে নতুন কোনো প্রতিশ্রুতি দেবেন না। পায়ে হাঁটার পথ বাড়বে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পারিবারিক কাজে আজ অন্যকে নাক গলাতে দেবেন না। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। প্রচার কাজ শুভ। অলসতা পরিহার করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। কারও ওপর দায়িত্ব দিতে পারেন। তবে কিছুটা ভেবে নেয়া ভালো। যাত্রা শুভ নয়। সামাজিক কর্ম সুনাম বাড়াবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পরিচিত কেউ আজ মানসিক অস্থিরতার কারণ হতে পারে। বয়স্কদের সঙ্গে কৌশলী হোন। রোমান্স ও বিয়ের যোগ শুভ। যাত্রা শুভ নয়। সামাজিক কর্ম সুনাম বাড়াবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পরিকল্পনা বাস্তবায়নে অধীনস্থদের কাজে লাগাতে পারেন। আত্মীস্বজনের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। বিশ্রাম শুভ। প্রেম শুভ। বাড়িতে ভালো সময় কাটবে আপনার। যাত্রা শুভ নয়।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নিজের জমে থাকা পুরনো জরুরি কাজগুলো আজ দ্রুত সেরে নেয়ার চেষ্টা করুন। বয়স্কদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। প্রাপ্তিযোগ শুভ। সামাজিক কর্ম সুনাম বাড়াবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

অধীনস্থদের ওপর দায়িত্ব প্রদানের আগে ভালোভাবে ভেবে নিন। অন্যের কাজে যেচে নাক গলাতে যাবেন না। দূরের যাত্রা শুভ। পায়ে হাঁটার পথ বাড়বে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

হঠাৎ মন খারাপ হওয়ার মতো কোনো ঘটনা ঘটতে পারে। যাই করুন না কেন ভেবেচিন্তে করুন। রোমান্টিক কাজে অতিরিক্ত আগ্রহ দেখাবেন না। প্রাপ্তিযোগ শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

যৌথ ও অংশীদারি কাজে আজ কৌশলী হোন। বয়স্কদের সঙ্গে মতবিরোধে যাবেন না। রোমান্স ও প্রেম শুভ। দূরের যাত্রায় পানাহারে সতর্ক থাকুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দাফতরিক কাজে মনোযোগী হোন। নিজের জরুরি কাজ দিনের শুরুতেই সেরে নিন। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি নজর দিন।

 
Electronic Paper