ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজধানীতে বাসচাপায় প্রাণ গেল দুজনের

নিজস্ব প্রতিবেদক
🕐 ১২:৫৮ অপরাহ্ণ, জুন ০৪, ২০২০

রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ বাসের চাপায় মোটরসাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক-দক্ষিণ বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম জানান, শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-১৯৯০) পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পথচারী ও মোটরসাইকেল আরোহী।

'ঘটনার খবর সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই বাংলামোটর ট্রাফিক বক্স থেকে পুলিশ সদস্যরা গিয়ে বাসটি জব্দ করে এবং জাফর মোল্লা নামে চালককে আটক করে।'

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া সম্পন্যের জন্য থানা পুলিশকে খবর দেয়া হয়েছে।

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দীর্ঘ দুই মাস বন্ধ থাকার পর গত ১ জুন আবারও চালু হয় বাস চলাচল। বাস চলাচলে স্বাস্থ্যবিধি মানা এবং শৃঙ্খলা আনার কথা বলা হলেও তা মানা হচ্ছে না। উপরন্তু চালকরা যে এখনও আগের মতোই বেপরোয়াভাবে বাস চালাচ্ছেন, আজকের ঘটনাই তার প্রমাণ।

 
Electronic Paper