ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সবার উপরে মানুষ সত্য

প্রথম বেতনের টাকায় দুস্থদের পাশে পুলিশ সদস্য রাজীব

নাহিদ
🕐 ৮:২০ পূর্বাহ্ণ, জুন ০৩, ২০২০

পুলিশ সদস্যরা নিজেদের বৈশাখী ভাতা ও একদিনের বেতন মিলিয়ে প্রায় ২০ কোটি টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন। দেশের দুঃসময়ে দেশের বিভিন্ন স্থানে কর্মরত পুলিশ সদস্যরা দারুণ সাহসী ও মানবিক ভূমিকা পালন করছেন। করোনা পরিস্থিতিতে বাংলাদেশে সব থেকে বেশি বিপাকে পড়েছে খেটেখাওয়া নিম্ন ও মধ্যবিত্ত মানুষ। দিনভর খাবারের সন্ধানে থাকাই এখন তাদের মূল যুদ্ধ।

এদিকে ব্যক্তি উদ্যোগে অনেক পুলিশ সদস্য অসহায় মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এমন একজন যিনি জীবনের প্রথম বেতনের টাকায় শতাধিক দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন। গত রমজান মাসে টাঙ্গাইল সদরের শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেন সদর থানার এসআই সাঈদ ইবনে রাজীব।

শহরের পুরাতন বাসস্ট্যান্ড, কলেজ মোড়, নতুন বাসস্ট্যান্ড, বটতলা, নিরালা মোড়, শান্তিকুঞ্জ মোড়সহ বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিতদের হাতে তিনি ইফতার তুলে দেন।

এ বিষয়ে এসআই রাজীব বলেন, চাকরির প্রথম বেতন যখন হাতে পেয়েছি, তখনই ভেবেছি এ বেতনের টাকা দিয়ে আমি ছিন্নমূল মানুষের জন্য কিছু করব। এই টাকা থেকেই অসহায়, দুস্থ ও ছিন্নমূল শতাধিক মানুষের জন্য ইফতারের আয়োজন করি। এ কাজে অন্য রকম এক তৃপ্তি পেয়েছি আমি। আমি চাই আমার দেশের প্রতিটি মানুষ ভালো থাকুক।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper