ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই

নারায়ণগঞ্জ প্রতিনিধি
🕐 ৫:২৪ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

জাতীয় দলের সাবেক ফুটবলার নারায়ণগঞ্জের কৃতি সন্তান এসএম সালাউদ্দিন আহম্মেদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজিউন)। রোববার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগরে নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি নিউমোনিয়া আক্রান্ত হয়ে মারা যান।

তার শরীরে করোনা উপসর্গ থাকলেও নমুনা পরীক্ষা করলে শনিবার রিপোর্ট নেগেটিভ আসে। নিহত ফুটবলার সালাউদ্দিন ওই এলাকার আলহাজ্ব সাইজ উদ্দিনের ছেলে।

সাবেক ফুটবলার সালাউদ্দিন আহম্মেদের বয়স হয়েছিল ৬২ বছর। স্ত্রী ও দুই ছেলে রেখে যানতিনি। সালাউদ্দিন আহম্মেদ নারায়ণগঞ্জ সদর থানার যুবলীগের সভাপতি ও স্থানীয় ভাবে বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। ফুটবলার সালাউদ্দিনের ভাতিজা মহাইমিনুল আহম্মেদ রাতুল জানান, তার চাচা ফুটবলার সালাউদ্দিন রোববার ভোর ৪টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

তার নিউমোনিয়া ছিল, প্রচন্ড জ্বর থাকায় গত পরশু করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। শনিবার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। সালাউদ্দিনের জানাজা রোববার বাদ জোহর স্থানীয় তাজেক প্রধান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়।

 

 
Electronic Paper