মাগুরায় ১ টাকায় ঈদ বাজার

মাগুরা প্রতিনিধি / ৪:১৯ অপরাহ্ণ, মে ২৩,২০২০

জেলায় করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে আজ শহরের দরিদ্র ও কর্মহীন শতাধিক মানুষের মধ্যে ১ টাকায় ঈদ বাজার দিয়েছে করোনা মাগুরা যোদ্ধা নামের একটি সংগঠন।

শহরের সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে ঈদ বাজার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

অনুষ্ঠানে সাইফুজ্জামান এমপি বলেন, করোনার এই দুঃসময়ে মাগুরা কিছু উদ্যমী তরুণ যুবকদের নিয়ে গঠিত করোনা যোদ্ধা নামের সংগঠনের কার্যক্রমকে আমি সাধুবাদ জানাই। কারণ তারা করোনা পরিস্থিতির শুরু থেকে নানা মুখি কার্যক্রম পরিচালনা করে আসছে। মাগুরার অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়ে তারা দিনরাত পরিশ্রম করছে। তাদের এ কার্যক্রমে আমার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।

সংগঠনের সমন্বয়ক মীর মেহেদী হাসান রুবেল, আশিফ হাসান শাকিল, হ্যাপী খান ও রাজিব শিকদার জানান, করোনার শুরুতে আমরা সাধারণ মানুষের মধ্যে হ্যান্ড সানিটাইজার, খাদ্য সামগ্রী, সাবান বিতরণ ও রাস্তায় জীবানুাশক স্প্রে করেছি।

এর পাশাপাশি রমজান শুরু হলে মাসব্যাপী শহরের বিভিন্ন স্থানে ১ টাকায় দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রীর দেয়া হয়েছে। এছাড়া ঈদকে সামনে রেখে আমরা আজ শহরের নিম্ন আয়ের শতাধিক মানুষের মধ্যে ১ টাকায় ঈদ বাজার দেয়া হলো।

বিতরণকৃত ঈদ বাজার সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি পোলাউর চাল, ৫শ’ গ্রাম চিনি, ৫শ’ গ্রাম ডাল, ৫শ’ গ্রাম গুড়ো দুধ, তেল ৫শ’ এম,এল., সেমাই ১ প্যাকেট ও ১টি সাবান।

 

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com