করোনার মেডিসিন বাসায় থাকা

বিনোদন প্রতিবেদক / ২:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ০৭,২০২০

গান-কথায় সামাজিক সচেতনতা তৈরিতে গানবাংলা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘মিউজিক ফর পিস-এফবি লাইভ’। প্রতিদিন রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত লাইভ অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করছেন দেশ-বিদেশের তারকারা।

তেমনি উপস্থিত হন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, চিত্রনায়ক সাইমন সাদিক, সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন, মিলা, রাফা, প্রীতম, দীপ্ত ও জুলি।

সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের সঞ্চালনায় প্রাণবন্ত এ অনুষ্ঠানে গান ও কথায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগে সকলের প্রতি সচেতনতার বার্তা পৌঁছে দেয়ার পাশাপাশি প্রকৃতি ও জীবের প্রতি মানবিক হওয়ার আহ্বান জানানো হয়।

আলোচনায় চিত্রনায়িকা মীম বলেন, “ভাইরাসটি যেন ছড়িয়ে না পড়ে সবাইকে ঘরে থাকার আহ্বান জানাই। আমার মনে হয়, বিশ্বের বর্তমান পরিস্থিতিতে করোনার মেডিসিন হলো বাসায় থাকা। পরিবার ও নিজের সুস্থতা নিশ্চিত করা। পাশাপাশি নিয়মগুলো মেনে চলা।”

চিত্রনায়ক সাইমন বলেন,“আমি অত্যন্ত আতঙ্কিত অবস্থায় আছি, নিজের পরিবার দেশ ও পুরো বিশ্বকে নিয়ে। এই মুহূর্তে আমাদের ঘরে থাকার বিকল্প নেই। পরিবার ও নিজেকে সময় দেয়ার পাশাপাশি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন।”

অন্যদিকে সংগীতশিল্পী প্রীতম, “প্রকৃতির এই পরিবর্তন যেন আমরা ভুলে না যাই। মানুষ হিসেবে পরিবেশ নিরাপদ ও পরিচ্ছন্ন রাখার শিষ্টাচারগুলো পালন করি-এই দুর্যোগ আমাদের এ শিক্ষাই দেয়। পশু-পাখিদের মাধ্যমে করোনা ভাইরাস ছড়ায় এটা সত্য নয়। এটি গুজব। প্রথমদিকে এ ধরণের গুজব উঠলেও পরে তা মিথ্যে প্রমাণিত হয়েছে। সবাইকে অসহায় প্রাণীদের প্রতি সদয় হওয়ার আহ্বান জানাই।”

 

 

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com