ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইতালিতে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু

খোলা কাগজ ডেস্ক
🕐 ৩:২৯ পূর্বাহ্ণ, এপ্রিল ০৩, ২০২০

ইতালির মিলানে করোনায় আক্রান্ত হয়ে মজিবুর রহমান মজু (৪৬) নামে এক বাংলাদেশি মারা গেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) স্থানীয় সময় বিকালে মিলানোর সান পাওলো হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।(ইন্নলিল্লাহি...রাজিউন)। ইতালিতে এ নিয়ে তিন বাংলাদেশি প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এর আগে আরও দুজন মারা গেছেন করোনায়।

জানা গেছে, তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন মিলানোর হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুর সঙ্গে দীর্ঘদিন লড়ে অবশেষে বৃহস্পতিবার তিনি না ফেরার দেশে চলে যান। তিনি দীর্ঘদিন মিলানোতে বসবাস করে আসছিলেন। মজু'র দেশের বাড়ি কুমিল্লা জেলায়। তার মৃত্যুতে মিলানে বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, মহামারীতে আক্রান্ত হয়েছেন আরও চার বাংলাদেশি। এরমধ্যে সোহেল নামে একজন মোটামুটি সুস্থ হয়ে বাসায় হোম কোয়ারান্টাইনে আছে ডাক্তারের পরামর্শে।

এদিকে ইতালিতে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফলে বাংলাদেশিসহ স্থানীয়দের উৎকন্ঠা বেড়েই চলেছে। বৃহস্পতিবার দেশটিতে আরও ৭৬০ জন মারা গেছে। এনিয়ে ইতালিতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৯১৫ জনে। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১ লাখ ১৫ হাজার ২৪৫। দেশটির সরকার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে করোনা বিপর্যয়ে মোকাবেলায়।

 
Electronic Paper