বাসায় বসে কাজ করার সিদ্ধান্ত বিসিবির

নিজস্ব প্রতিবেদক / ৪:৪৯ অপরাহ্ণ, মার্চ ২১,২০২০

বিশ্বের অন্যান্য দেশের মতো করোনাভাইরাসের আতঙ্কের বাইরে না বাংলাদেশও। প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অফিসে না এসে নিজ নিজ বাসা থেকে কর্মীদের কাজ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (২১ মার্চ) বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন। বিসিবির এই সিদ্ধান্ত আগামীকাল রবিবার থেকেই কার্যকর হবে।

করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে কর্মকর্তা-কর্মচারী ও মাঠকর্মীদের নিয়ে বিশেষ সেমিনার আয়োজন করে বিসিবি। সেমিনার শেষে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকর্মীদের বলেন, প্রতিটি বিভাগের ব্যবস্থাপকদের সঙ্গে কথা বলা হয়েছে। সবাইকে বোর্ডের একটা নির্দেশনা দেওয়া হয়েছে। পরিচালনা-সংক্রান্ত যে কাজগুলো থাকবে, সেগুলো যতটুকু সম্ভব কমিয়ে আনার চেষ্টা করব আমরা। জরুরি কিংবা খুবই গুরুত্বপূর্ণ কাজ ছাড়া কারও যেন উপস্থিত না হতে হয়।

আইসিসি এবং এসিসির সঙ্গে যেন কোনো যোগাযোগবিভ্রাট না হয় সেটিতেও সতর্ক থাকছে বিসিবি, আমরা চেষ্টা করব দূর থেকেই তাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে। আমাদের কারও যদি অফিসে এসে কাজ করতে হয় সে ক্ষেত্রে সুনির্দিষ্ট নির্দেশনা থাকবে। এভাবেই আপাতত আমরা অফিসে চালিয়ে নেওয়ার পরিকল্পনা করছি। এই সময় যেকোনো ধরনের ছুটি নিতে বিসিবির কর্মীদের নিরুৎসাহিত করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com