ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পিএসএল স্থগিত

ক্রীড়া ডেস্ক
🕐 ১১:৩৭ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২০

করোন ভাইরাসের প্রভাবে অবশেষে হার মানল পিএসএলও। স্থগিত করা হয়েছে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্টটি।

করোনা ভাইরাস আঘাত হেনেছে পাকিস্তানে, এমন খবরও শোনা গেছে। সব মিলিয়ে তাই পিএসএল স্থগিত করার সিদ্ধান্ত জানাতে আর বেশি দেরি করেনি সংশ্লিষ্ট কর্মকর্তারা।

নিরাপত্তা-শঙ্কাকে একপাশে রেখে এবারই প্রথম পুরো পিএসএল হচ্ছে পাকিস্তানের মাটিতে। টুর্নামেন্ট জুড়েই নিরাপত্তা কেমন থাকে, সে দিকে প্রশ্ন নিয়ে তাকিয়ে ছিলেন অনেকেই। কিন্তু নিরাপত্তা-শঙ্কা নয়, টুর্নামেন্টের শেষ দিকে এসে পিএসএলকে ধাক্কাটা দিয়েছে করোনা ভাইরাস।

এত দিন দর্শকবিহীন মাঠে খেলা হচ্ছিল, পরে তাতেও সন্তুষ্ট না হয়ে বিদেশি ক্রিকেটাররা পাকিস্তান ছেড়ে চলে গেছেন। অবশ্য পুরো বিশ্বকেই যেখানে ঘিরে ধরছে ভয়াল এই প্রাণঘাতী ভাইরাস, কেড়ে নিচ্ছে একের পর এক প্রাণ, সেখানে পিএসএল কোন ছার!

অবশেষে তাই এই ভাইরাসের কাছেই আপাতত হার মেনেছে পাকিস্তান। আজ থেকে সেমিফাইনাল পর্যায়ের খেলা হওয়ার কথা ছিল। সেমিফাইনাল তো দূর, টুর্নামেন্টই ঠিকমতো শেষ হয় কি না, সেটা নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও জানা গেছে, বাকি ম্যাচগুলো কবে হবে, সে ব্যাপারে পরে জানিয়ে দেওয়া হবে।

 
Electronic Paper