যুবদলের দুই জেলার ১০ ইউনিট কমিটি

নিজস্ব প্রতিবেদক / ১০:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ১৮,২০২০

যুবদলের দুই জেলার ১০টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌর শাখায় এম ফয়েজ উদ্দিনকে আহ্বায়ক ও মুসা আহমদ চৌধুরী সুয়েটকে ১ম যুগ্ম আহ্বায়ক, কুলাউড়া উপজেলা শাখায় জুবের আহমেদ খানকে আহ্বায়ক ও কাওছার আহমদ নিপারকে ১ম যুগ্ম আহ্বায়ক, জুড়ি উপজেলা শাখায় আব্দুল মহিত শিপলুকে আহ্বায়ক ও হাজী নিপার রেজাকে ১ম যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

বরগুনা জেলায় তালতলী উপজেলায় সাইফুল আলম মাসুদকে আহ্বায়ক ও রিয়াজুল ইসলাম মিয়াকে ১ম যুগ্ম আহ্বায়ক, বেতাগী পৌর শাখায় মোশাররফ শিকদারকে আহ্বায়ক ও রফিকুল ইসলাম শাকিলকে ১ম যুগ্ম আহ্বায়ক, পাথরঘাটা উপজেলায় লিটন আহম্মেদকে আহ্বায়ক ও নাজমুল হুদা সেন্টুকে ১ম যুগ্ম আহ্বায়ক, পাথরঘাটা পৌর শাখায় শোহানুর রহমান সোহানকে আহ্বায়ক ও মো. আল আমিনকে ১ম যুগ্ম আহ্বায়ক, আমতলী পৌর শাখায় জাকির হোসেনকে আহ্বায়ক ও শফিকুল ইসলাম সোহাগকে ১ম যুগ্ম আহ্বায়ক, আমতলী উপজেলায় কবির উদ্দিন ফকিরকে আহ্বায়ক ও মাঈন উদ্দিন মামুন শিকদারকে ১ম যুগ্ম আহ্বায়ক, বামনা উপজেলায় খোরশেদ আলম দিপু শিকদারকে আহ্বায়ক ও রিয়াদ চৌধুরীকে ১ম যুগ্ম আহ্বায়ক করে উপজেলায় ও পৌর শাখা আহবায়ক করা হয়।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com