ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

১৬ মার্চ: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:০০ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০২০

মেষ
আজ কোনও কাজই ভাল ভাবে করা যাবে না। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। ব্যবসায় হিসাব নিয়ে গ-গোল হবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। নিজের অভিজ্ঞতার প্রকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। সন্তানের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

বৃষ
নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। হজমের গ-গোল হতে পারে। সন্তানের চাকরির জন্য ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তির আশঙ্কা। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীত চর্চা থেকে আনন্দ বাড়বে। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়বে।

মিথুন
কর্মস্থানে নিজেকে একটু সংযত রাখুন। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি ভাল থাকবে না। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

কর্কট
প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকলেও তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

সিংহ
আজ পরিবারে কারও ব্যবহারে ক্ষোভর সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বাড়তে থাকবে। শত্রুরা বুদ্ধিতে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বা কাজের জায়গায় অপদস্ত হতে হবে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে।

কন্যা
ব্যবসায় লাভের আশা রাখলে মাথা ঠান্ডা রাখতে হবে। ব্যবসায় আজ অন্য দিনের তুলনায় খরচ বেশি হবে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

তুলা
নীতির দিক দিয়ে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায় একটু চাপ বাড়বে। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়বে। কোনও আঘাতের জন্য আনন্দ নিরানন্দে পরিণত হতে পারে। কর্মস্থানে উন্নতির জন্য চেষ্টা থাকবে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে। উচ্চপদস্থ ব্যক্তির থেকে সুপরামর্শ পেতে পারেন।

বৃশ্চিক
দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ পাবেন। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হলেও বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর জন্য ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতির আশঙ্কা। কোনও আশা পূরণের জন্য আনন্দ। বাবার শরীর খারাপ থাকায় খরচ বাড়বে।

ধনু
সকালের দিকে বাইরের কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদের আশঙ্কা। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা আছে। বাবাকে নিয়ে চিন্তা বাড়তে পারে। অফিসে কারও সঙ্গে তর্ক বাধার আশঙ্কা।

মকর
পাওনা আদায় হওয়ার জন্য মাথা গরম হওয়ার যোগ রয়েছে। ভাল লোকের সঙ্গে থাকার জন্য উন্নতি। ভাই বা বোনের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় রতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন। প্রেমের যোগাযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। বাইরের অশান্তি ঘরে আসতে পারে।

কুম্ভ
মন চঞ্চল থাকবে আজ। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ আসবে। গবেষণায় সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করুন। অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে। কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মীন
সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে অশান্তি বাধতে পারে। ভাল কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়বে। আজ কোনও জিনিস চুরি হতে পারে। খরচ বেড়ে যাওয়ায় সঞ্চয় ঠিকমতো হবে না।

 

 
Electronic Paper