ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছাত্রী নিপীড়ন মামলায় রাবির ২ শিক্ষার্থী গ্রেফতার

রাবি প্রতিনিধি
🕐 ৫:১৯ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

ছাত্রী নিপীড়ন মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম হলের ৩০০ নম্বর রুম থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১২ মার্চ) মতিহার থানার ওসি মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন লোক প্রশাসন বিভাগের (২০১৪-১৫) সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন ও সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী তরুণ কুণ্ডু।

জানা গেছে, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও তাতে সহযোগিতা করার অপরাধে একটি মামলা দায়ের হয়েছে। সেই মামলায় তাদের আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতে গিয়ে জাহিদের সম্পর্ক হয়। গত ১৫ ফেব্রুয়ারি কাজলা কমার্স কলেজের পেছনে অবস্থিত অভিযুক্ত তরুণ কুণ্ডুর বোনের বাড়িতে ডেকে নিয়ে জাহিদ ওই ছাত্রীকে ধর্ষণ করে। এরপর এ ঘটনা কাউকে জানাতে নিষেধ করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন।

ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা বুধবার মতিহার থানায় দুইজনকে আসামি করে মামলা করেন। এদিকে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতিহার থানার ওসি মাসুদ পারভেজ যুগান্তরকে জানান, বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 
Electronic Paper