৬ মার্চ: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক / ৮:৩৩ পূর্বাহ্ণ, মার্চ ০৬,২০২০

মেষ
আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্তদের ভালো সময়। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে সময়টা খুব ভালো। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।

বৃষ
নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। ভাল খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন
আজ কোনও এক সময় আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও রকম সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে মেজাজ গরম হতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট
অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বাড়বে। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য খরচ হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে।

সিংহ
কোনও কারণে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত থাকতে হবে। আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে। রহস্যবিদ্যার জন্য ভাবনাচিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

কন্যা
নিজের ভুলের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরু জনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় কারও জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশী আপনার উপর রেগে থাকবে। প্রেমের ব্যাপারে চাপ বাড়বে।

তুলা
গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ জটিলতা আসতে পারে। আজ বেড়াতে গিয়ে বাধার সামনে পড়তে হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযগিতা বৃদ্ধি পাবে। প্রিয় জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বাড়বে।

বৃশ্চিক
আজ ব্যবসায় আয়ের ভাল যোগ আছে। প্রতিবাদি মনোভাবের জন্য অফিসে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনও বাজে চিন্তার জন্য মানসিক চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। কোনও রোগ থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পড়ে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়বে।

ধনু
সঙ্গীত থেকে আয় হবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্ত পনায় অস্থির হতে হবে। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরু জনদের সঙ্গে তর্কে না যাওয়াই ভাল। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে অশান্তির আশঙ্কা।

মকর
বাড়তি আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মানসিক কষ্ট। অসৎ সঙ্গে পড়ে অর্থ নাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মানসিক শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীর খারাপ হতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির আশঙ্কা। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক রোগে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

কুম্ভ
রাজনীতিকদের একটু সাবধানে থাকা দরকার, বিবাদের আশঙ্কা আছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লান্তি থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

মীন
আজ আপনার কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের কাছে গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা বাড়বে। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। বেড়াতে গিয়ে অপদস্ত হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ ব্যক্তির জন্য পড়ে থাকা কাজ উদ্ধার। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি হতে পারে।

 

 

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com