ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২৭ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:৩০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

মেষ
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভালো। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ বাঁধার আশঙ্কা আছে। নিজের বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব অনুকূল। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। বাড়িতে আজ কোনো বাজে খবর আসতে পারে।

বৃষ
অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। আজ আপনি কোনো মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারে। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পার।

মিথুন
কোনো গোপন রোগের জন্য খরচ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি।

কর্কট
অতিরিক্ত কাজের চাপের জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে সেরে ফেলুন। কারও বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণের সম্ভাবনা। হস্তশিল্পের জন্য নতুন কিছু চেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চঢ়িক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

সিংহ
বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য খরচ বাড়তে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয় জনের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে তা কেটে যাবে। ব্যবসা বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

কন্যা
অনেক দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার বিশেষ প্রয়োজন। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে যা আপনার মনে সংশয়ের সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভালো। চোখে সমস্যা হতে পারে। স্ত্রীর জন্য মানসিক যন্ত্রণা বাড়বে।

তুলা
অতীত কোনো সংস্কার আজ পিছুটান বাড়াতে পারে। রাজনীতিকদের একটু বিপদ আসতে পারে। শিল্পীদের জন্য ভালো কোনো খবর আসতে পারে আজ। স্ত্রীকে নিয়ে সংশয় থাকবে। আজ মন কোনো কারণে উদাসীন থাকতে পারে এবং এই কারণে কোনো কাজ ভালো লাগবে না। বাড়িতে সন্তানের জন্য বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারাদিন কোনো বিশেষ কারণে মন একটু চঞ্চল থাকতে পারে।

বৃশ্চিক
কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। গুরুজনের কথা না শোনার জন্য বিপদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য বিরহ বাড়তে পারে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আলোচনা। কোনো ভালো কাজ আজ প- হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব ভালো সময়। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। সংসারে অশান্তির জন্য মানসিক অবসাদ বাড়তে পারে।

ধনু
সকালের দিকে প্রেম নিয়ে কোনো বাজে কথা শোনার জন্য মানসিক কষ্ট পাবেন। ব্যবসায় খুব ভালো ফল পাবেন। শরীরের কোনো অংশে ক্ষত বাড়তে পারে। আইনি কোনো কাজের জন্য আজ দিনটি ভালো নয়। আজ কাজে অনীহা আসতে পারে। সংসারে কোনো কাজ নিয়ে বিরক্তি আসতে পারে। ব্যবসায় ভালো খবর পাবেন। বাড়তি কাজের যোগাযোগ আসবে।

মকর
আজ আপনার ওপর কেউ অন্যায় আচরণ করতে পারে। কোনো কিছু থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। পড়াশোনার জন্য ভালো সময়। আজ কোনো ভালো বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়বে। কোনো কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন। পেটের কোনো সমস্যা হওয়ার আশঙ্কা। মিথ্যা কোনো কাজ করবার জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

কুম্ভ
আজ আপনার মিথ্যা অপবাদ আস্তে পারে। কোনো শত্রুর জন্য কোনো ভালো কাজ আজ আটকে যেতে পারে। প্রেমে মান বাড়তে পারে। কোথাও বেড়াতে গিয়ে সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ থাকবে। আজ একটু বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের ক্ষেত্রে খুব শুভ যোগ আছে। গুরু জনের সঙ্গে কোনো কারণে অশান্তির আশঙ্কা। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। বাবার জন্য চিন্তা বাড়তে পারে।

মীন
আজ বিপদের আশঙ্কা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বৃদ্ধি। আজ কোনো কারণে মনে বিষণœতা আসতে পারে। কোনো কাজ বার বার করতে হতে পারে। ব্যবসায় অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে। শরীরে কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

 
Electronic Paper