মায়ের সঙ্গে থাকবে অভিনেতা সিদ্দিকের ছেলে

নিজস্ব প্রতিবেদক / ৩:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬,২০২০

অভিনেতা সিদ্দিকুরের সঙ্গে মারিয়া মিমের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আগেই। কিন্তু তাদের ছয় বছর বয়সী শিশু আরশ হোসেন নিয়ে জটিলতা দেখা দেয়। সে কার হেফাজতে থাকবে, সিদ্দিক-মিমের বিচ্ছেদ হলেও এনিয়ে যেন তাদের দ্বন্দ্ব যেন লেগেই থাকে।

অবশেষে দূর হলো জটিলতা। আরশ হোসেন মায়ের কাছেই থাকবে বলে রায় দিয়েছেন হাইকোর্ট। সিদ্দিকুর রহমানের কাছে থাকা ছেলে আরশকে বৃহস্পতিবারের মধ্যে তার মা মারিয়া মিমের কাছে দিয়ে আসতে আদেশ দিয়েছেন আদালত। তবে সপ্তাহে দুই দিন শিশুটিকে সিদ্দিকুর রহমান নিয়ে আসতে পারবেন এবং সঙ্গে রাখতে পারবেন।

শিশুটির মায়ের করা রিটের পরিপ্রেক্ষিতে বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে শিশুটির মায়ের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া। সিদ্দিকুর রহমানের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ আলী।

আইনজীবীরা জানিয়েছেন, শিশুটির অভিভাবকত্ব নিয়ে কোনো পক্ষ চাইলে সংশ্লিষ্ট আদালতে মামলা করার স্বাধীনতা থাকবে বলেও রায় দিয়েছেন আদালত।

উল্লেখ্য, ২০১২ সালে ২৪ মে সিদ্দিকুর রহমানের সঙ্গে বিয়ে হয় মারিয়া মিমের। ২০১৩ সালের ২৫ জুন তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। পরে ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে শিশুটি বাবা ছিদ্দিকুর রহমানের হেফাজতে ছিল। 

 

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
উপদেষ্টা সম্পাদক : মোশতাক আহমেদ রুহী

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com