ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় প্রকৌশলী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি
🕐 ১১:১৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

সিরাজগঞ্জে রাস্তা নির্মাণ কাজে অনিয়মের অভিযোগের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ৫ সাংবাদিকের ওপর ঠিকাদার প্রতিষ্ঠানের সন্ত্রাসী বাহিনীর হামলার ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন- ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলাম।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গত বুধবার বিকেলে বাংলানিউজ ২৪ ডট কমের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চন্দ্র দাস বাদী হয়ে প্রকৌশলী আমিনুল ইসলামকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। পরে এই ঘটনার সাথে জড়িত থাকার কারণে ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলামকে আটক করা হয়।

তিনি আরো বলেন, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃত আসামি প্রকৌশলী আমিনুল ইসলামকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গত বুধবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার খামার পাইকোশা এলাকায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতাধীন একটি পাকা রাস্তা নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ পেয়ে এনটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না, এসএ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, বাংলানিউজের ২৪ ডট কমের জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, ডেইলী ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি নজরুল ইসলাম ও দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি এইচ এম মোকাদ্দেস ঘটনাস্থলে পৌছে ছবি ও ভিডিও ধারণ করার সময় ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য হাফিজুল ইসলাম ও ইউপি সদস্যের ভাই, ছেলেসহ আরও কয়েকজন অতর্কিত হামলা চালায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছালে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত সাংবাদিকরা সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

 

 
Electronic Paper