ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চঞ্চল চৌধুরী অফিসিয়াল

বিনোদন প্রতিবেদক
🕐 ৯:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

শোবিজের অনেক তারকারই ইউটিউব চ্যানেল আছে। সে তালিকায় যুক্ত হলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। সেখানে নিয়মিত বিভিন্ন কনটেন্ট আপলোডও শুরু করছেন। চঞ্চল চৌধুরীর এ ইউটিউব যাত্রাকে তার ভক্তরা স্বাগত জানিয়েছে।

ইউটিউবে নিজস্ব চ্যানেলা খোলা নিয়ে চঞ্চল বলেন, ‘এ চ্যানেলটি অনেক আগেই খোলা ছিল। আমার অনেক কাজ আছে যেগুলো অনেক আগে করেছি, সেগুলো এখন আর কোথাও পাওয়া যায়না। তা হতে পারে গান, নাটক কিংবা অন্য কিছু।

সব তো আর ইউটিউবে পাওয়া যাচ্ছে না। নানা কারণে সবার দৃষ্টির আড়ালে চলে গেছে। সেসব কাজ সামনে আনতে চাই। আবার আমার পছন্দের একটা কাজ যেটা অন্যের কাছে নেই, সেটা যদি মানুষকে দেখাতে চাই তাহলে কিভাবে দেখাব? আজ থেকে ৫-৭ বছর আগে আমি কিছু গান করেছিলাম। দিন কয়েক আগে খেয়াল করলাম গানগুলো কোথাও নেই। হয়তো ভবিষ্যতে আর গান করব না। কিন্তু মানুষ যদি আমার গান শুনতে চায় তাহলে কী করবে। এসব ভাবনা থেকেই চ্যানেলটি করা।’

অধিকাংশ তারকার ইউটিউব চ্যানেলে রয়েছে লাখ লাখ সাবস্ক্রাইবার। তারা সেসকল চ্যানেল থেকে আর্থিকভাবেও লাভবান হচ্ছেন তারা। চঞ্চল জানালেন তার সে উদ্দেশ্য নেই। তিনি বলেন, ‘সাবস্ক্রাইবার বাড়ানো বা বাণিজ্য করার জন্য চ্যানেলটি করিনি। আমার নিজের বিশ্বাস, রুচি কিছু কাজ মানুষকে দেখাতে চাই।’ ‘চঞ্চল চৌধুরী অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেলটিতে বর্তমানে সাবস্ক্রাইবার আছে ১০ হাজার। কনটেন্ট তোলা হয়েছে মাত্র ৫টি।

 
Electronic Paper