নেতৃত্বে মোতাহার-মতিয়ার

আনিছুর রহমান লাডলা / ১১:১৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২,২০১৯

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সংসদ সদস্য মোতাহার হোসেনকে সভাপতি ও অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত করা হয়েছে।

এদিকে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অনুপ্রবেশকারীদের চেহারা ভালো, তারা ভালো স্যুট-কোট পরে। তাই আমাদের নেতারা তাদের দেখলে সবকিছু ভুলে যায়। অনুপ্রবেশকারীরা দলে আসে খাওয়ার জন্য। তাই তাদের নেওয়া যাবে না। যেসব অনুপ্রবেশকারী দলে রয়েছে, তাদের ঝেটিয়ে বিদায় করতে হবে।

গতকাল বুধবার বিকালে লালমনিরহাট জেলা পরিষদ প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। নানক বলেন, আওয়ামী লীগ আস্থার সংগঠন। যারা বেশি লাফায় তারা বেশি দিন টিকতে পারে না। আওয়ামী লীগকে বহুবার ধ্বংসের চেষ্টা করা হয়েছে। কিন্তু ষড়যন্ত্রকারীরা বারবার পরাজিত হয়েছে। সম্মেলনের উদ্বোধক সাবেক পানিসম্পদমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিম-লীর সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আমরা জনসভা করতে আসিনি, এসেছি কাউন্সিল করতে এসেছি। কিন্তু জেলা আওয়ামী লীগের নেতারা এখানে ব্যর্থ হয়েছেন। কারণ তারা এখন পর্যন্ত ওয়ার্ড থেকে শুরু করে অনেক পৌর এবং উপজেলা কমিটি গঠন করতে পারেনি।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান। সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফ হোসেন বাদল, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com